Breaking News

কলকাতার পার্ক স্ট্রিটের তানিস্ক মিয়ার ষষ্ঠ নতুন স্টোরের উদ্বোধন

অর্পিতা ঘোষ,কলকাতা : ভারতের অন্যতম ফ্লেক্সিবেল জুয়েলারি ব্র্যান্ড তানিষ্কের মিয়া, কলকাতার পার্ক স্ট্রিটের নতুন পথচলা শুরু করলো। এই আউটলেটে অব্যাহত থাকবে খুচরো বিক্রয়। টাইটান কোম্পানি লিমিটেডের জুয়েলারি ডিভিশনের CEO মিসেস রিচা শর্মা এবং মিস্টার অজয় চাওলা আজ এই স্টোরের উদ্বোধন করেন।

জেনে রাখা দরকার নতুন এই স্টোরের যেকোনো সামগ্রী ২০ শতাংশ ছাড়ের কথা ঘোষণা করা হয়েছে। অফারটি ২১ অক্টোবর থেকে ২৩ অক্টোবর বৈধ হবে।

৫০০ স্কয়ারফুট বিস্তৃত নতুন এই শোরুমে মিলবে ১৪ ক্যারাট ও ১৮ ক্যারাট গহনা। দৃষ্টিনন্দন হীরের গয়না মিলবে এই নবনির্মিত স্টোরে। ট্রেন্ডি এবং মার্জিত কালেকশনের জন্য পরিচিত একটি ব্র্যান্ড হিসেবে খ্যাতি তানিস্কের এটা সকলেরই জানা। তানিস্কের মিয়ার কানের দুল,আংটি, নেকলেস, চুড়ি এবং ব্রেসলেটের কিছু আকর্ষণীয় ডিজাইন রয়েছে, যা অনন্যভাবে তৈরি করা হয়েছে।

অভিনেত্রী মিসেস রিচা শর্মা এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন পার্ক স্ট্রিটে আমার প্রিয় সবচেয়ে ট্রেন্ডি সূক্ষ্ণ জুয়েলারি ব্র্যান্ডগুলির মধ্যে একটি পাওয়া সত্যিই রোমাঞ্চকর। সমসাময়িক গহনা কেনাকাটার জন্য এটি একটি ওয়ান স্টপ গন্তব্য হতে পারে। মিয়ার লোভনীয় ডিজাইনের বিস্তৃত পরিসর রয়েছে এবং দোকানের অভিজ্ঞতাও মন জয় করার জন্য যথেষ্ট ।

মিয়া এবং তানিস্কের জোনাল বিজনেস হেড অলোক রঞ্জন এদিন বলেন আমরা কলকাতার আরেকটি মিয়া স্টোর চালু করতে পেরে অত্যন্ত আনন্দিত । আমাদের গ্রাহকদের জন্য ব্যতিক্রমী গয়না কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করার জন্য আমাদের নিরন্তর প্রচেষ্টা এবং নতুন দোকানে কিছু একচেটিয়া ফ্লেক্সিবেল এবং রুচিশীল সংগ্রহ করা হয়েছে যা প্রতিটি মহিলাকে সম্পূর্ণ করবে যারা নিজেকে তুলে ধরবেন। ক্রেতাকে সর্বোচ্চ অভিজ্ঞতা দেওয়াই আমাদের লক্ষ্য।