Headlines

বক্স অফিসে ঝড়, মুক্তির প্রথম সপ্তাহেই ৩০০ কোটির ক্লাবে ‘পোন্নিয়িন সেলভান-১’

নিজস্ব সংবাদদাতা : তামিল বক্স অফিসে ‘পোন্নিয়িন সেলভান’ ঝড়। প্রত্যাশা মতোই মুক্তির মাত্র ৭ দিনের মধ্যেই শুধুমাত্র তামিলনাড়়ুর বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে মণিরত্নমের এই ছবি। জানা যাচ্ছে, বিশ্বব্যাপী এই ছবি ইতিমধ্যেই ৩৫০ কোটির দোরগোড়ায় পৌঁছে গিয়েছে বলে সূত্রের খবর।

জেনে রাখা ভালো ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে মণিরত্নম পরিচালিত ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত পোন্নিয়িন সেলভান-১। জানা যায়, মণিরত্নমের এই ছবি দেখার জন্য মুক্তির আগে থেকেই টিকিট বুক হতে শুরু করেছিল। তাই এই ছবি ঘিরে প্রত্যাশা ছিলই। আর ৩০ সেপ্টেম্বর, শুক্রবার, এই ছবি মুক্তির দিন সকাল থেকে তামিলনাড়ুর সমস্ত প্রেক্ষাগৃহে দর্শক আসন ছিল ভরা, অর্থাৎ শো ছিল হাউসফুল। ফিল্ম বিশ্লেষকদের দাবি করেছিলেন, কোভিড পরবর্তী সময়ে মণিরত্নের এই ছবি দক্ষিণী ছবির বক্স অফিসে নতুন ট্রেন্ড তৈরি করতে চলেছে। 

পোন্নিয়িন সেলভান ১’-এর প্রযোজনা সংস্থা লাইকা প্রোডাকশনের তরফে পোন্নিয়িন সেলভানে ১-এর ১০০ কোটি পার করার কথা ট্যুইট করে জানানো হয়েছে। ‘ একের পর এক রেকর্ড ভাঙছে!’ আরও একটি ট্যুইটে লেখা হয়েছে বিশ্বব্যাপী ৩০০ কোটির ক্লাবে ঢুকে পড়ার কথা জানিয়ে লেখা হয়েছে, ‘সাফল্য বাউন্ডারি টপকালো।’ ছবির সাফল্যের জন্য প্রযোজনা সংস্থার তরফে দর্শকদের ধন্যবাদ জানানো হয়েছে।