Headlines

নব বারাকপুর পৌরসভার পৌরপ্রধানের হাত ধরে স্বাস্থ্যকেন্দ্রের উদ্বোধন

অর্পিতা ঘোষ,নব বারাকপুর :

নববারাকপুর পৌরসভার পৌরপ্রধান প্রবীর সাহার হাত ধরে ১৫ নং ওয়ার্ডে রাজ্যের মন্ত্রী শ্রীমতি চন্দ্রিমা ভট্টাচাৰ্যর উদ্যোগে এবং পশ্চিমবঙ্গ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের ব্যবস্থাপনায় এবং নববারাকপুর পুরসভার সহযোগিতায় ‘সুস্বাস্থ্য কেন্দ্রের’ ২৫ জুলাই শুভ সূচনা হলো। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নব বারাকপুর পৌরসভার পৌরপ্রধান প্রবীর সাহা,উপ পৌরপ্রধান স্বপ্না বিশ্বাস,পুরো দলনেতা তথা পৌরপিতা ডাক্তার পঙ্কজ কুমার অধিকারী,সমাজসেবক তপন দাস,পৌরমাতা নির্মিত বাগচী,পৌরপিতা সুদীপ ঘোষ, দেবাশিস মিত্র,মনোজ সরকার,সুমন দে,পৌর মাতা নীতা দে,পূজা গুপ্ত সহ চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা।

পুরসভা ভোটের আগে পুরবাসীকে প্রতিশ্রুতি দিয়েছিলাম সুস্বাস্থ্য কেন্দ্র বানাব আজ সেই প্রতিশ্রুতি পূরণ করলাম, এই সুস্বাস্থ্য কেন্দ্রে নববারাকপুরের মানুষ আরও ভালো ভাবে স্বাস্থ্য পরিষেবা লাভ করবেন এমনটাই এক প্রশ্নের উত্তরে জানান নব বারাকপুর পৌরসভার পৌরপ্রধান প্রবীর সাহা৷

আগামী দিনে এই শহরে আরও ২টি স্বাস্থ্যকেন্দ্র তৈরি হবে যাতে শহরবাসীর সুষ্ঠুভাবে স্বাস্থ্য পরিষেবা পায় এমনটাও জানান প্রবীর বাবু। সকলের উপস্থিতিতে অনুষ্ঠানটি সফলতা লাভ করে।