Breaking Newsখেলা

ওভাল টেস্টের পরই দল ঘোষণা হতে ভারতের

নিউজ ডেস্ক : ওভাল টেস্টের পরই T-20 World Cup-এর জন্য ভারতীয় দল ঘোষণা করে দেবে বিসিসিআই।সূত্রের খবর, আইসিসির নিয়ম অনু়যায়ী বিশ্বকাপের জন্য দল ঘোষণার শেষ তারিখ হল ১০ সেপ্টেম্বর। ইতিমধ্যেই অস্ট্রেলিয়া বিশ্বকাপের দল ঘোষণা করে দিয়েছে।

সূত্রের খবর, সামনের সপ্তাহের সোমবার কিংবা মঙ্গলবার বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করে দিতে পারেন নির্বাচকরা। বিশ্বকাপের দলে কারা থাকবেন, সেটা মোটামুটি ঠিক হয়েই গিয়েছে। লর্ডস টেস্ট দেখতে ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় সহ বাকি বোর্ড কর্তারাও গিয়েছিলেন। সেখানে নাকি বিশ্বকাপের টিম নিয়ে কর্তাদের সঙ্গে বৈঠকও হয় অধিনায়ক বিরাট কোহলির।

এই পরিস্থিতিতে অশ্বিনকে আবার বিশ্বকাপের দলে দেখা যেতেই পারে। যা শোনা যাচ্ছে, তাতে আমিরশাহীর উইকেটের কথা মাথায় রেখে পাঁচ স্পিনার রাখা হতে পারে। সেক্ষেত্রে কুলদীপ যাদবের টিমে থাকারও ভালরকম সম্ভাবনা রয়েছে। পেসারদের মধ্যে মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, দু’জনেই নিশ্চিত। এছাড়া আরও দু-তিনজন পেসারকে নিয়ে যাওয়া হবে। ভুবনেশ্বর কুমারের দলে থাকার সম্ভাবনা প্রবল। দীপক চাহারও হয়তো থাকবেন।

ব্যাটিং নিয়ে খুব ভাবনাচিন্তার কিছু নেই। রোহিত শর্মা , লোকেশ রাহুল আর শিখর ধাওয়ানের সঙ্গে চার নম্বর ওপেনার সেটা নিয়ে চর্চা চলছে।
সংগৃহিত ছবি