Headlines

আজই তৃণমূলে যোগ দিতে পারেন প্রণব-পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদক : সম্ভবত আজই তৃণমূলে যোগ দিতে পারেন জঙ্গিপুরের প্রাক্তন কংগ্রেস সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়। কয়েকদিন ধরেই তৃণমূলের সঙ্গে কথা চলছিল প্রণব-পুত্রের। আজ বিকেলে সুদীপ বন্দ্যোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেওয়ার কথা প্রাক্তন কংগ্রেস সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়ের।

২০১৬-র বিধানসভা ভোটের পর প্রধান বিরোধী দলের তকমা পাওয়া হাত-শিবির, এবার খালি হাতে ফিরেছে। বাম ও আইএসএফের সঙ্গে জোট বেঁধে লড়াই করেও একটিও আসন কংগ্রেস পায়নি।

প্রাক্তন সাংসদ যখন হারের কারণ নিয়ে প্রশ্ন তুলছেন, তখন আরও একটি ঘটনা সামনে আসতেই অভিজিৎ বন্দ্য়োপাধ্যায়ের শিবির বদল নিয়ে জল্পনা শুরু হয়। ওই সময়ে রাজ্যের দুই মন্ত্রী ও তৃণমূলের দুই সাংসদ অভিজিৎ মুখোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন।

মুর্শিদাবাদের জঙ্গিপুর ভবনের এই বৈঠক নিয়েও চর্চা ইতিমধ্যে শুরু হয়েছে। এই প্রসঙ্গে, মুর্শিদাবাদ তৃণমূল কংগ্রেস সভাপতি তথা দলের সাংসদ আবু তাহের খান বলেছিলেন, এখন তো বাংলায় আমরা চাইছি বিজেপি বিরোধী এবং সমস্ত দল গণতান্ত্রিপ্রিয় মানুষ দলে আসুন। দল সমৃদ্ধ হোক, কারন আগামী দিনের যে লড়াই তা আরও বড় লড়াই ভারতবর্ষ দখলের লড়াই।