বিনোদনBreaking News

কবি সম্মেলন ও শারদ সংখ্যা প্রকাশ হেলেঞ্চায়

নিমাই চন্দ্র মন্ডল, হেলেঞ্চা: ১৫ অক্টোবর কুহু কেকা সাহিত্য পত্রিকার বাৎসরিক অনুষ্ঠানে অষ্টম বর্ষ শারদ সংখ্যার মোড়ক উন্মোচন ও কবি সম্মেলন অনুষ্ঠিত হল উঃ২৪ পরগনা জেলার হেলেঞ্চা হাইস্কুলে (বয়েজ) এক শ্রেণীকক্ষে।এই মিলনমেলা বা সম্মেলনে এক অনাড়ম্বর অনুষ্ঠানে ছিল চাঁদের হাট। বিভিন্ন জেলা ও গ্রামের বিশিষ্ট কবি সাহিত্যিকদের মহামিলনে অনুষ্ঠানটি পূর্ণতা পায়।

কুহু কেকা সাহিত্য পত্রিকার সম্পাদক মালিদা হাইস্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক , বিশিষ্ট সাহিত্যিক গোবিন্দ লাল বিশ্বাসের ঐকান্তিক প্রচেষ্টায় ও সুনিপুন তত্ত্বাবধনে সংঘটিত হল এই কবি সম্মেলন। সেই সঙ্গে কুহু কেকা পত্রিকার অষ্টম বর্ষীয় শারদীয়া পত্রিকার মোড়ক উন্মোচন হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুহু কেকার সম্পাদক গোবিন্দ লাল বিশ্বাস, হেলেঞ্চা হাইস্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও বিশিষ্ট কবি, সাহিত্যিক বাদল কৃষ্ণ সরকার, বিশিষ্ট কবি, সাহিত্যিক সত্য মোদক, বিশিষ্ট কবি সাহিত্যিক নাট্যকার সঙ্গীতজ্ঞ মামভাগিনা বাপুজি বিদ্যাপীঠের প্রধান শিক্ষক কৃষ্ণ পদ ঘোষ ,কবি, সাহিত্যিক ,সুবক্তা মাধুরী সরকার, গল্পকার ও বিশিষ্ট কবি, সাহিত্যিক নিমাই চন্দ্র মণ্ডল, এছাড়াও আরো অনেক কবি সাহিত্যিক ।

কবিতা পাঠ, গান ও বাংলা সাহিত্যের উন্নতির নানান দিক নিয়ে অনুষ্ঠানে বিস্তারিত আলোচনা হয়। সঞ্চালক ছিলেন কবি, সাহিত্যিক অনুপ কুমার বালা।