Headlines

বিজেপির যুব মোর্চার রাজভবন অভিযানে ধুন্ধুমার

নিজস্ব সংবাদদাতা : বিজেপির যুব মোর্চার রাজভবন অভিযান, ভাঙল পুলিশের ব্যারিকেড। পুলিশের সঙ্গে বিক্ষোভকারীদের তুমুল ধস্তাধস্তি হয় এমনটা সূত্রের খবর। বিজেপি যুব মোর্চা সভাপতি ইন্দ্রনীল খাঁর নেতৃত্বে রাস্তায় বসে বিক্ষোভ। বেশ কয়েকজন বিক্ষোভকারীকে গ্রেফতার করেছে পুলিশ।  

কালিয়াগঞ্জে পুলিশের গুলিতে বিজেপি কর্মীর মৃত্যুর অভিযোগে উত্তপ্ত কলকাতা। রাজবংশী যুবক মৃত্যুঞ্জয় বর্মনের মৃত্যুর ঘটনায় CBI তদন্তের দাবি এবং কালিগঞ্জে নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ তুলে রাজভবন অভিযানের ডাক দেয় বিজেপির যুব মোর্চা।

জেনে রাখা দরকার আজ বিজেপির রাজ্য দফতর মুরলীধর সেন লেন থেকে শুরু হয় বিজেপির যুব মোর্চা মিছিল। এসএন ব্যানার্জি রোড ধরে মিছিল এসে পৌঁছয় ধর্মতলায়। ডোরিনা ক্রসিং থেকে এগিয়ে রানি রাসমণি রোডে ব্যারিকেড করে মিছিল আটকায় পুলিশ। এরপরই উত্তেজনা ছড়ায় পুলিশের ব্যারিকেড ধরে ধাক্কাধাক্কি করতে শুরু করেন বিজেপির যুব মোর্চার নেতা-কর্মীরা। একটা সময় ব্যারিকেড ভেঙে ফেলেন তাঁরা। রাস্তায় উল্টে ফেলে দেওয়া হয় পুলিশের ব্যারিকেড,তারপর পুলিশের সঙ্গে তাঁদের ধস্তাধস্তিও হয়। ব্যারিকেড ভাঙার পর, কয়েকজন বিজেপির কর্মী-সমর্থক ছুটে যান রাজভবনের দিকে। সবমিলিয়ে রণক্ষেত্রের চেহারা নেয় ধর্মতলা এলাকা।