Headlines

নিয়োগ দুর্নীতির মামলা বিচারপতি গঙ্গোপাধ্যায় এজলাস থেকে সরানোর নির্দেশ সুপ্রিম কোর্টের

নিজস্ব সংবাদদাতা : নিয়োগ দুর্নীতির মামলা বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের এজলাস থেকে সরানোর নির্দেশ দিল সুপ্রিম কোর্ট । বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এজলাসের মামলা অন্য বিচারপতিকে দিতে বলা হয়েছে এমনটা সূত্রের খবর। কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতিকে এই মর্মে নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের দেওয়া সাক্ষাৎকারের তর্জমার সত্যতা বিচার করে এই নির্দেশ।

আইনজীবীদের উদ্দেশে বিচারপতি গঙ্গোপাধ্য়ায় বলেন, যে লড়াই শুরু হয়েছে , সে লড়াই চলবে। বিভিন্নভাবে লড়াই চলবে। আমি তো চিরকাল এখানে থাকব না, কিন্তু লড়াই চলবে।

জেনে রাখা দরকার ১৩ এপ্রিল কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় মন্তব্য় করেন, অভিষেক বন্দ্য়োপাধ্য়ায় এবং কুন্তল ঘোষকে খুব দ্রুত জিজ্ঞাসাবাদ করা উচিত CBI, ED-র। এই নির্দেশকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন অভিষেক। যার প্রেক্ষিতে হাইকোর্টের নির্দেশে অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ দেয় সর্বোচ্চ আদালত।

আজ এজলাসে এসে অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় বলেন, সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতিকে ভুল তথ্য দেওয়া হয়েছে। আমাকেই এর ব্যাখ্যা দিতে হবে। আমি একটি বৈদ্যুতিক গণমাধ্যমে ইন্টারভিউ দিয়েছি, আমাকেই ব্যাখ্যা দিতে হবে। যা বলিনি, সেটা নিয়েই অভিযোগ করা হচ্ছে।