Breaking News

রাষ্ট্র বিজয় উৎসব বাংলার সোনা মা সম্মাননা ২০২২

অর্পিতা ঘোষ,কলকাতা :

রাষ্ট্র বিজয় উৎসব বাংলার সোনা মা ২০২২ শর্মিষ্ঠা আচার্যের উদ্যোগে এবং অঙ্কিত শ এর দ্য জাংশন হাউস দ্বারা উপস্থাপিত বাংলার সোনামা অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে ১১ সেপ্টেম্বর আয়োজিত হলো।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মী আগরওয়াল অ্যাসিড অ্যাটাক সারভাইভার চাপাক ছবির অন্যতম অন্যতম চরিত্র,সাংসদ সদস্য বিহার চিরাগ পাসোয়ান,কামারহাটি বিধানসভার বিধায়ক মদন মিত্র,বলিউড অভিনেতা সলিল আচার্য,বলিউড অভিনেতা বিশাল সিং, ড: মারিয়া ফার্নান্দেস পশ্চিমবঙ্গ মহিলা কমিশনার এবং ভিসি ডব্লু বিএফডিসিএল,অভিনেত্রী রিচা শর্মা,টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা,তনুশ্রী চক্রবর্তী সহ বিশিষ্টজনেরা। এরই পাশাপাশি উপস্থিত ছিলেন উষি সেনগুপ্ত মিস ইউনিভার্স ইন্ডিয়া, ইলা পাল বিশিষ্ট ভারতীয় সাঁতারু, উরওয়াস জয়সায়াল মিস এশিয়া ওয়ার্ল্ড ২০২২,ডাক্তার রুপালি বসু এমডি এবং CEO উডল্যান্ড হাসপাতাল,শান্তি দাস অতিরিক্ত বিশেষ সুপারিনটেনডেন্ট সিআইডি ওয়েস্টবেঙ্গল,অ্যাসিড অ্যাটাক সারভাইভার সঞ্চয়িতা যাদব,পিয়ালী বসাক পর্বতারোহী সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

এদিনের বাংলার সোনামা পুরস্কার বিজয়ী ছিলেন লক্ষ্মী আগরওয়াল অ্যাসিড অ্যাটাক সারভাইভার চাপাক ছবির অন্যতম অন্যতম চরিত্র,ড: মারিয়া ফার্নান্দেস পশ্চিমবঙ্গ মহিলা কমিশনার এবং ভিসি ডব্লু বিএফডিসিএল,অভিনেত্রী রিচা শর্মা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা ।

পশ্চিমবঙ্গের সেলিব্রিটি অ্যাঙ্কর এবং জাতীয় রেকর্ডধারী অঙ্কিত শ এই অনুষ্ঠান নিয়ে বলেন রাষ্ট্র বিজয় উৎসব বাংলার সোনা মা ২০২২ হিসাবে দেশের কন্যাদের সম্মান জানিয়েই পঁচাত্তর তম আজ আজাদী কা অমৃত মহোৎসব উদ্যাপন করতে পেরে আমরা সম্মানিত এবং এমন কন্যাদের সম্মান জানানো হল যারা অবদান রেখেছে জাতির জন্য আমি এই সম্মানিত অনুষ্ঠানের পরিকল্পনা ও আয়োজন করতে পেরে নিজেকে সৌভাগ্যবান বলে মনে করছি।